প্রবাসে লন্ডনে লিডস গ্রুপের নতুন কমিটি গঠিত হলো


Sarsa Barta প্রকাশের সময় : জুন ৯, ২০২২, ৯:৪৪ অপরাহ্ণ /
প্রবাসে লন্ডনে লিডস গ্রুপের নতুন কমিটি গঠিত হলো

পর্তুগাল প্রতিনিধিঃ বাংলাদেশসহ ইউরোপের বিভিন্ন দেশে অবস্থিত লিডস অ্যালায়েন্স বিডি লিমিটেড গ্রুপের এজিএম এবং ডিরেক্টরদের মূলধন ফেরত সম্পন্ন হয়েছে। গত সোমবার লন্ডনে অবস্থিত লিডস গ্রুপের নিজস্ব রেস্তোরাঁয় আনোয়ারুল আম্বিয়া ও সাজিদুর রহমানের সভাপতিত্বে নতুন কমিটি গঠনের জন্য কর্মসূচির সূচনা হয়।

২০১০ সালে প্রতিষ্ঠিত হওয়া লিডস অ্যালায়েন্স গ্রুপের লন্ডনে অবস্থানরত পরিচালকদের বিনিয়োগ করা অর্থ ফেরত দেওয়া হয়। পাশাপাশি মামুনুর রশীদ, জাহাঙ্গীর আলম ও মুহিবুল আলমকে নতুন পরিচালক পর্ষদে অন্তর্ভুক্ত করা হয়।

ওই কর্মসূচির শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন ওয়াহিদুর রহমান । এ সময় পরিচালকদের নেতৃত্বে আগামী ৩ বছরের নতুন কমিটিতে সভাপতি পদে মনোনিত হন লিডস গ্রুপের পর্তুগালের পরিচালক আনোয়ারুল আম্বিয়া, ভাইস চেয়ারম্যান সাজিদুর রহমান ও লাবিব আনোয়ার, সিইও এনামুল হক, ডেপুটি সিইও মামুনুর রশীদ, হেড অব ফিন্যান্স জাহাঙ্গীর আলম, হেড অব কমিউনিকেশন মুহিবুল আলম এবং হেড অব আইটি জহিরুল ইসলাম মুরাদ। এ সময় পরিচালকদের নেতৃত্বে আরও কমিটির ঘোষণা করা হয়েছে।

অনুষ্ঠান শেষে নতুন কমিটির সভাপতি আনোয়ারুল আম্বিয়া বলেন, ‘২০১০ সাল থেকে আমাদের যাত্রা শুরু হয়েছে। লিডসের ভবিষ্যৎ পরিকল্পনা অনুযায়ী ইতিমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে সফলভাবে ব্যবসা-বাণিজ্য পরিচালনা করে আসছে।’

সিইও এনামুল হক বলেন, ‘লিডস যুবকদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে নতুন নতুন পরিকল্পনা এবং নতুনত্বের মধ্য দিয়ে।’

%d bloggers like this: