শার্শার সোনানদীয়া গাতিপাড়া দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা 


shohel rana প্রকাশের সময় : জুন ১৩, ২০২২, ৭:৩৩ পূর্বাহ্ণ /
শার্শার সোনানদীয়া গাতিপাড়া দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা 
সোহেল রানাঃ যশোরের শার্শার নিজামপুর ইউনিয়নের সোনানদীয়া গাতিপাড়া দারুস্ সুন্নাত দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা হাবিবুর রহমানের অবসর জনিত আনুষ্ঠানিক বিদায় ও প্রতিষ্ঠানের ২০২২ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকাল ১০টায় মাদ্রাসা প্রাঙ্গনে প্রতিষ্ঠানের সভাপতি সাহিদুজ্জামানের সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা শফিকুল  ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বিদায়ী শিক্ষক ও ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে স্মৃতি চারণ ও সুন্দর ভবিষ্যৎ কামনা করে বক্তব্য রাখেন নিজামপুর ইউপি চেয়ারম্যান সেলিম রেজা বিপুল।
আরো বক্তব্য রাখেন, গোড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আশরাফুল আলম বাটুল, বিদায়ী শিক্ষক হাবিবুর রহমান,মাদ্রাসার সুপার আসাদুজ্জামান, শিক্ষক আসাদুজ্জামান ও মাওলানা হাবিবুর রহমান, ছাত্র-ছাত্রীদের পক্ষে নাঈম ইসলাম ও রোবাইয়া ইসলাম প্রমূখ।
অনুষ্ঠানে বিদায়ী শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল, উপহার ও শিক্ষা সামগ্রী প্রদান করা হয়। আলোচনা শেষে সবার মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। বিদায় অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষক, ছাত্রছাত্রী, অভিভাবক সদস্য, সূধীজন, সাংবাদিক ও অভিভাবকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
%d bloggers like this: