আনন্দের মধ্যেও মিথিলার মন খারাপ!


Sarsa Barta প্রকাশের সময় : জুন ১৬, ২০২২, ৯:১৬ অপরাহ্ণ /
আনন্দের মধ্যেও মিথিলার মন খারাপ!

অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলা সমাজকর্মী হিসেবেও পরিচিত। ব্র্যাক ইন্টারন্যাশানালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসাবে কর্মরত আছেন তিনি। অফিসিয়াল কাজে বর্তমানে রয়েছেন আফ্রিকা মহাদেশের দেশ তানজানিয়ায়।

এদিকে দেশে মুক্তি পাচ্ছে মিথিলার প্রথম সিনেমা ‘অমানুষ’। মূলত এই সিনেমার মাধ্যমেই প্রথমবার বড় পর্দার জন্য ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। শুক্রবার (১৭ জুন) দেশজুড়ে মুক্তি পাচ্ছে সিনেমাটি। সুতরাং দিনটি তার জন্য অত্যন্ত আনন্দের।

কিন্তু নিজের প্রথম সিনেমার মুক্তির সময়ে দেশে নেই মিথিলা। এজন্য তার মন খারাপ। একটি ভিডিওবার্তায় সে কথাই জানালেন অভিনেত্রী। মিথিলা বলেন, ‘‘আমি এই মুহূর্তে অফিসের কাজে তানজানিয়াতে আছি। আপনারা সবাই জানেন আমার প্রথম ছবি ‘অমানুষ’ মুক্তি পাচ্ছে ১৭ জুন।

আমি প্রিমিয়ারে থাকতে পারছি না, এজন্য মনটা খুব খারাপ। কারণ আমি এই মুহূর্তে অনেক দূরে আছি, দেশ থেকে। আমি আপনাদের সবাইকে অনুরোধ করব, আপনারা হলে আসুন, ছবিটি দেখুন।’’

‘অমানুষ’ নির্মাণ করেছেন অনন্য মামুন। এতে মিথিলার সঙ্গে অভিনয় করেছেন নিরব, কাজী নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিমসহ আরও অনেকে।

মজার ব্যাপার হলো, একইদিনে ভারতের পশ্চিমবঙ্গেও মিথিলার একটি সিনেমা মুক্তি পাচ্ছে। সেটির নাম ‘আয় খুকু আয়’। যেখানে মিথিলা অভিনয় করেছেন কিংবদন্তি অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জির স্ত্রীর ভূমিকায়।

সিনেমাটি পরিচালনা করেছেন শৌভিক কুণ্ডু। ফলে একসঙ্গে দুই দেশের সিনেমায় মিথিলার অভিষেক হতে যাচ্ছে। যা অতীতে কোনো তারকার ক্ষেত্রেই ঘটেনি।

%d bloggers like this: