শার্শায় ১০পিস স্বর্ণেরবারসহ পাচারকারী আটক


shohel rana প্রকাশের সময় : জুন ১৯, ২০২২, ১২:৫১ অপরাহ্ণ /
শার্শায় ১০পিস স্বর্ণেরবারসহ পাচারকারী আটক

সোহেল রানাঃ যশোরের শার্শায় (১.১৭৯ কেজি ওজনের ১০পিস) স্বর্ণেরবারসহ মনিরুজ্জামান (৪০)) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।রোববার (১৯ জুন) ভোরের দিকে নাভারণ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মনিরুজ্জামান বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রামের মৃত- শের আলীর ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি ঢাকা থেকে স্বর্ণের একটি চালান বাসযোগে পাচারের উদ্যোশে সীমান্ত এলাকায় আসছে। এমন সংবাদের ভিত্তিতে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকীর নেতৃত্বে ব্যাটালিয়ন সদর বিজিবির একটি টহলদল নাভারণ এলাকায় অবস্থান নেয়।

এসময় সাতক্ষীরা লাইন (ঢাকা মেট্রো-ব-১৪-৬৪০৯) নামক একটি বাস মহাসড়কে তল্লাশি করে এক যাত্রীর পায়ের নিচে একটি ব্যাগে রক্ষিত ১.১৭৯ কেজি ওজনের ১০পিস স্বর্ণের বারসহ মনিরুজ্জামান কে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসা বাদে সে জানায় ঢাকা থেকে স্বর্ণের বার নিয়ে পাচারের উদ্যেশ্যে সীমান্ত এলাকায় নিয়ে যাচ্ছিল। এবং স্বর্ণের বিনিময়ে মার্কিন ডলার নিয়ে ঢাকায় ফেরত যাওয়ার পরিকল্পনা ছিলো। জব্দকৃত স্বর্ণে মূল্য ১কোটি ১লক্ষ ৩৯ হাজার ৪শত টাকা

যশোর ৪৯বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত স্বর্ণেরবার এবং আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

%d bloggers like this: