সারসা বার্তার সম্পাদকমন্ডলী ও স্টাফ রিপোর্টারদের জরুরী সভা অনুষ্ঠিত


Sarsa Barta প্রকাশের সময় : জুন ২৪, ২০২২, ১১:০৫ অপরাহ্ণ /
সারসা বার্তার সম্পাদকমন্ডলী ও স্টাফ রিপোর্টারদের জরুরী সভা অনুষ্ঠিত

শার্শা থেকে প্রকাশিত সাপ্তাহিক ও অনলাইন দৈনিক সারসা বার্তা’র সম্পাদকমন্ডলী ও স্টাফ রিপোর্টারদের এক জরুরী সভা নাভারণ সাতক্ষীরা মোড়স্থ নতুন কার্যালয়ে আজ শুক্রবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হয়। সারসা বার্তা’র সম্পাদক-প্রকাশক মোঃ আব্দুস সালাম গফফার-এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রধান সম্পাদক ফিরোজ মেহেদী, নির্বাহী সম্পাদক এম নুরুজ্জামান, সহকারী সম্পাদক জাহিদ আলম সুমন, সহকারী সম্পাদক মোঃ দাউদ হোসেন।

স্টাফ রিপোর্টারদের মধ্যে উপস্থিত ছিলেন সিঃ স্টাফ রিপোর্টার সোহেল রানা, স্টাফ রিপোর্টার খোরশেদ আলম, স্টাফ রিপোর্টার জাকির হোসেন, স্টাফ রিপোর্টার মোঃ মাহবুব আলম, শার্শা প্রতিনিধি মোঃ টিটু মিলন, বেনাপোল প্রতিনিধি মোঃ মেহ্রাব হোসেন মিঠু, ডেভেলপার এবং বিশেষ প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান, নাভারণ প্রতিনিধি মোঃ আহসান হাবিব, উলাশী প্রতিনিধি মোঃ আব্দুর রশিদ এবং বেনাপোল চেকপোস্ট প্রতিনিধি আরিফুর রহমান রতন প্রমূখ।

সভার শুরুতে সারসা বার্তা’র প্রকাশক-সম্পাদক আব্দুস সালাম গফফার স্বাগতিক বক্তব্য দেন। এরপর তিনি সভা সঞ্চালনার দায়িত্ব দেন প্রধান সম্পাদক ফিরোজ মেহেদীকে।

অনুষ্ঠানে নিজ নিজ মতামত ব্যাক্ত করে বক্তব্য দেন প্রধান সম্পাদক ফিরজ মেহেদী, সোহেল রানা, খোরশেদ আলম, মেহরাব হোসেন মিঠু, দাউদ হোসেন, জাহিদ হাসান সুমন, টিটু মিলন, আব্দুর রশিদ, আহসান হাবিব, হাবিবুর রহমান এবং মাহবুব আলম শাহিন।

সভায় আগামী ১লা অক্টোবর’২২ তারিখে সারসা বার্তা’ ১৮ বছরে পদার্পণ করবে আর এই আঠার বছরে পদার্পণ উপলক্ষ্যে ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করার পরামর্শ সিদ্ধান্ত গৃহীত হয়।

শুধু তাই নয় সারসা বার্তা’র জন্মলগ্ন থেকে যে সকল প্রতিনিধি বিভিন্ন পদে থেকে দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আসছেন তাঁদেরকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।সভায় মোট ৬টি পয়েন্ট নোট পূর্বক সিদ্ধান্ত নেয়া হয়।

অবশেষে মাগরিব আজানের পর প্রকাশক সম্পাদক এবং আজকের সভার সভাপতি আব্দুস সালাম গফফার সকলের মঙ্গল কামনা করে সভার সমাপ্তী ঘোষণা করেন।

%d bloggers like this: