জুবিন গার্গ বাংলাদেশের গীতিকারের লেখা গান গাইলেন


Sarsa Barta প্রকাশের সময় : জুন ২৬, ২০২২, ১০:৫৪ অপরাহ্ণ /
জুবিন গার্গ বাংলাদেশের গীতিকারের লেখা গান গাইলেন

কোনো বাংলাদেশের গীতিকারের লেখায় গান গাইলেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী জুবিন গার্গ। গানের শিরোনাম ‘ঢাকাইয়া মাইয়া’। বাংলাদেশের দর্শকজনপ্রিয় গীতিকার জসিম উদ্দিন আকাশের কথায় গানটির সুর করছেন এফ এ প্রিতম। মিউজিক করেছেন ভারতের পশ্চিমবঙ্গের আকাশ সেন।

গানটির প্রসঙ্গে জুবিন গার্গ বলেন, যে সময় ‘ঢাকাইয়া মাইয়া’ গানটি গেয়েছি তখন হাতে অনেক কাজ ছিলো, তারপরও গানটি করেছি। গানটি আমার অনেক পছন্দ হয়েছে। তাছাড়া এর কথা অনেক সুন্দর। আমি মনে করি দর্শকের অনেক ভালো লাগবে।

গীতিকার জসিম উদ্দিন আকাশ বলেন, আমি দুই বাংলার সাথে গান করি প্রায় দুই বছর ধরে। এজন্য আমি আকাশ সেন কে বললাম বলিউডের শিল্পী নিয়ে কাজ করতে চাই, একটু দেখবেন কাকে নিয়ে কাজ করা যায়। ঠিক তখন আকাশ সেন বলেন জুবিন গার্গরের নাম।

আমি ও বললাম হ্যা। তাই প্রথমবার বলিউডের জুবিন গার্গকে নিয়ে কাজটি শুরু করলাম। বলিউডের আরও অনেক শিল্পীরা আমার লেখা গান গাইবেন। এই বিষয়ে।শিল্পীদের সাথে কথা চলছে, গানও লেখতেছি। আমি একটি হিন্দি গান ও লেখেছি, গানটি ও খুব তারাতারি রিলিজ হবে।

জানা গেছে, সম্প্রতি ফিল্ম ভ্যালিতে ‘ঢাকাইয়া মাইয়া’ গানটির ভিডিওর দৃশ্যধারণ করা হয়েছে। শিরিন শিলা ও সাঞ্জু জনকে নিয়ে ভিডিওটি নির্মাণ করছেন শুভ্র মেহেরাজ। আসছে ঈদে গানটির ভিডিও ইউটিউবে প্রকাশ হবে।

%d bloggers like this: