খুলনায় অভিযান কালে পুলিশের ওপর হামলায় তিন পুলিশ সদস্য আহত আটক ২


Sarsa Barta প্রকাশের সময় : জুন ২৮, ২০২২, ১২:১৩ অপরাহ্ণ /
খুলনায় অভিযান কালে পুলিশের ওপর হামলায় তিন পুলিশ সদস্য আহত আটক ২

খুলনায় অভিযান চলাকালে পুলিশের কাছ থেকে আসামী ছিনতাইয়ের উদ্দেশ্যে পুলিশের ওপর হামলা, গাড়ী ভাংচুর, তিন পুলিশ সদস্য আহত, আটক ০২। সোমবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর পূর্ব বানিয়াখামার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় খান জাহানআলী থানার পুলিশ পরিদর্শক তদন্ত শাহারিয়ার হাসান, সাব ইন্সপেক্টর রাকিবুল ইসলাম রাকিব ও কনস্টেবল মাহাবুব ইসলাম আহত হয়েছেন। পুলিশের গাড়ীও ভাংচুর হয়েছে।

ঘটনার সত্যতা শিকার করে খান জাহান আলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাসান জানান, সোমবার বিকাল সাড়ে চারটার দিকে নগরীর পথের বাজার চেক পোষ্ট থেকে খায়রুল (৩০) নামে এক যুবককে ৫শত গ্রাম গান পাউডার সহ গ্রেফতার করা হয়। খায়রুল নগরীর পূর্ব বানিয়াখমার এলাকার মোহাম্মদ এর পুত্র।

পরে রাত নয়টার দিকে খায়রুলের দেওয়া তথ্য অনুযায়ী নগরীর পূর্ব বানিয়াখামার বড় মসজিদের মোড়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ইসমাইল হোসাইন ও ইব্রাহিম হোসাইন নামে দুজনকে গ্রেফতার করা হয়। তখন খায়রুলের পিতা লোকজন নিয়ে পুলিশের উপর হামলা করে। সে সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। গাড়ী সামান্য ভাংচুর হয়েছে।

তবে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, পুলিশের সাথে আসামীর আত্মীয় স্বজনদের ধস্তাধস্তি হয়েছে অভিযান চলছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন বলেন, খানজাহান আলী থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে। সেখানে তাদের সাথে আসামীর আত্মীয় স্বজনদের ঝামেলা হয়। আমাদের থামার টিম সাথে রয়েছে।

%d bloggers like this: