ঝিকরগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলা অনুষ্ঠিত 


Sarsa Barta প্রকাশের সময় : জুন ২৮, ২০২২, ৭:৩৮ পূর্বাহ্ণ /
ঝিকরগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলা অনুষ্ঠিত 

আঃজলিলঃ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ ফাইনাল খেলা যশোরের ঝিকরগাছা বিএম হাইস্কুলের মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

রবিবার (২৬ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এ খেলায় মেয়েদের মধ্যে উলাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম ব্যাংদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে  ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। খেলায় উলাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যাংদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে উলাকোল চ্যাম্পিয়ন হয়।

টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হিসেবে উলাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সারিকা তন্বীর নাম ঘোষণা করা হয়।

ছেলেদের ফাইনাল ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে উলাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ খেলায় উলাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩ এবং বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ২ গোল করে। উলাকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে।

টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হিসেবে উলাকোলের সিহাবের নাম ঘোষণা করা হয়। খেলা শেষে বি এম হাইস্কুলের মাঠে উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল হকের সভাপতিত্বে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দীন এমপি।

বিশেষ অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম,উপস্থিত ছিলেন,ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা,মহিলা ভাইস চেয়ারম্যান  লুবনা তাক্ষী সহ শিক্ষা কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ।

%d bloggers like this: