অর্থ আত্মসাৎ মামলা’ নিখোঁজ আমিন হিলালীকে ফিরিয়ে দেয়ার আকুতি


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ৪, ২০২২, ৬:৫৭ পূর্বাহ্ণ /
অর্থ আত্মসাৎ মামলা’ নিখোঁজ আমিন হিলালীকে ফিরিয়ে দেয়ার আকুতি

রাজধানীর উত্তরা থেকে নিখোঁজ আশালয় হাউজিংয়ের ব্যবস্থাপনা পরিচালক আমিন মোহা. হিলালীকে ফিরিয়ে দিতে সরকারের কাছে আকুতি জানিয়েছে পরিবার। রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ আকুতি জানান আমিন মোহা. হিলালীর ভাই রফিকুল ইসলাম হিলালী।

রফিকুল ইসলাম বলেন, গত শুক্রবার রাত আটটার দিকে বাসা থেকে উত্তরা ১৩ নম্বর সেক্টরের অফিসের উদ্দেশে বের হন তাঁর ভাই আমিন মোহা. হিলালী। বাসা থেকে বেরে হওয়ার আগে ফোনে গাড়িচালক জামাল উদ্দিনকে ১০ থেকে ১৫ মিনিট পর অফিসে আসতে বলেন।

এর পর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁর মুঠোফোন নম্বরটিরও বন্ধ। এ ঘটনায় গত শুক্রবার রাতে উত্তরা পশ্চিম থানায় জিডি করেন রফিকুল ইসলাম হিলালী।

আমিন মোহা. হিলালী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের জমি ক্রয়সংক্রান্ত অর্থ আত্মসাৎ মামলার আসামি। ক্যাম্পাসের জমি কেনা বাবদ অতিরিক্ত ৩০৩ কোটি ৮২ লাখ টাকা ব্যয় দেখিয়ে তা আত্মসাতের অভিযোগে গত ৫ মে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বিশ্ববিদ্যালয়ের চার ট্রাস্টিসহ ছয়জনের বিরুদ্ধে করা এ মামলায় তিনি ৬ নম্বর আসামি।

রফিকুল ইসলাম বলেন, ‘এভাবে একজন মানুষ নিখোঁজ হবে আর সরকার জানবে না—এটি হতে পারে না। আমরা র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনীর সঙ্গে যোগাযোগ করেও কোনো তথ্য পাইনি। সরকারের কাছে আমাদের আবেদন, আমার ভাইকে যেন দ্রুত পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়।’

%d bloggers like this: