যশোরে কিশোরী ধর্ষণ, মামল্‌, গ্রেফতার ৪


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ১১, ২০২২, ৬:৫৯ অপরাহ্ণ /
যশোরে কিশোরী ধর্ষণ, মামল্‌, গ্রেফতার ৪

যশোরে ঈদে প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে কিশোরী (১৬) ধর্ষণের শিকার হয়েছে। এ মামলায় জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকসহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। আসামিদের আদালতে সোপর্দ করা হলে জেলার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালত তাদের কারাগারে পাঠায়। সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার।

তিনি জানান, আসামিদের আদালতে তোলা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। প্রয়োজনে তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। ওই কিশোরী যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে রোববার মামলা করে ওই কিশোরী।

এজাহারে বলা হয়েছে, শহরের বউ বাজার এলাকার একটি কলেজে পড়ুয়া ওই কিশোরীর সঙ্গে একই এলাকার আবদুর রশিদের ছেলে আকাশ (২০) প্রেমের সম্পর্ক গড়ে তুলে।

তারা শনিবার (৯জুলাই) সন্ধ্যায় মেলায় ঘুরতে গেলে সেখান থেকে আকাশের ২ বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাতকে সাথে নিয়ে রাতে যশোর বিমান অফিস মোড়স্থ রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকের দ্বিতল ভবনের অফিস কক্ষে মাদকের আড্ডাখানায় নিয়ে যায়।

সেখানে ঢোল রফিকের দেহরক্ষী পুরাতন কসবা কাজীপাড়ার বছির আহম্মেদ এর ছেলে শহীদ (৪৩) মেয়েটিকে তার ইচ্ছার বিরুদ্ধে প্রথমে জোরপূর্বক ধর্ষণ করে। রাফাত ও অন্যান্যরা ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি অপারগতায় চিৎকার করে।

পরবর্তীতে আকাশ, আরাফাত, বিল্লাল মেয়েকে নিয়ে ফেরত দিতে গেলে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে কোতোয়ালীর টহল পুলিশের জেরার মুখে মেয়েটা পুলিশকে সব কথা খুলে বলে। এসময় ছেলেগুলো দৌড়ে পালানোর চেষ্টাকালে টহল পুলিশ আটক করে।

পরবর্তীতে রোববার (১০ জুলাই) দুপুরে আটককৃতদের তথ্যমতে রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিককে কাঁঠালতলা হতে আটক করে টহল পুলিশ।

এই ঘটনা সংক্রান্তে ভিকটিম এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং- ৪৯, তাং- ১০/০৭/২০২২ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০/৯(১) রুজু হয়।

%d bloggers like this: