নিউইয়র্কে বাংলাদেশি যুবকের মৃত্যু


Sarsa Barta প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৯:১২ অপরাহ্ণ /
নিউইয়র্কে বাংলাদেশি যুবকের মৃত্যু

প্রবাসের বিশিষ্ট সঙ্গীত শিল্পী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব দোহার উপজেলা সমিতি ইউএসএ ইনক’র প্রধান উপদেষ্টা হাফিজুর রহমান (গিনি) এর প্রথম পুত্র পুলক (২২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। সিটির জ্যামাইকাস্থ নিজ বাসা থেকে গত শুক্রবার মৃত অবস্থায় পুলকের লাশ উদ্ধার করা হয়। পুলকের ছোট আরো দুই ভাই রয়েছে। পুলকের আকস্মিক মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, সঙ্গীত শিল্পী হাফিজুর রহমান (গিনি) এক সময় স্বপরিবারে নিউইয়র্কে বসবাস করলেও বিগত কয়েক বছর ধরে বাফেলোতে স্থায়ীভাবে বসবাস করছেন। তার পুত্র পুলক একা নিউইয়র্কের বাসায় বসবাস করতেন। ধারণা করা হচ্ছে ২/১দিন আগেই পুলক বাসায় হার্ট অ্যাটাকের শিকার হয়ে মৃত্যুবরণ করেন। তার কোন খোঁজ খবর না পেয়ে পুলিশ শুক্রবার বাসা থেকে পুলকের লাশ উদ্ধার করা হয় বলে জানা গেছে।

এদিকে সন্তানের মৃত্যুর খবর শুনে হাফিজুর রহমান বাফেলো সিটি থেকে নিউইয়র্ক সিটিতে ছুটে আসেন। পুলকের লাশ কুইন্সের একটি মর্গে রাখা হয়েছে। শনিবার পুলকের লাশ গ্রহন করার পর বাফেলো নিয়ে যাওয়ার পর সেখানে দাফন করার কথা বলে জানা গেছে। এদিকে সঙ্গীত শিল্পী হাফিজুর রহমানের পুত্রের অকাল মৃত্যুতে কমিউনিটির নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

%d bloggers like this: