যশোর ডিবি পুলিশের অভিযান আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্য আটক 


Sarsa Barta প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০২২, ৯:১৭ পূর্বাহ্ণ /
যশোর ডিবি পুলিশের অভিযান আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্য আটক 

আঃজলিলঃ আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে যশোরের গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত আইফোন, মানি ব্যাগ, স্টেশনারী মালামাল, মোবাইলের আইএমইআই পরিবর্তনের ডিভাইজ ও ঘর ভাঙ্গার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

২১ নভেম্বর রাতে যশোর সদর, রূপদিয়া, বাঘারপাড়া ও মণিরামপুর এলাকা তাদের আটক ও মালামাল উদ্ধার করা হয়।আটককৃতরা হলো, যশোর সদর উপজেলার রূপদিয়া খানপাড়া সাইফুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া ও ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দিঘারপাড়া গ্রামের বাসিন্দা মফিজ উদ্দিনের ছেলে ইয়াছিন আরাফাত রাহুল এবং মণিরামপুর উপজেলার জোরানপুর গ্রামের কাজীপাড়ার গাজী আজিজুল হকের ছেলে মাহবুবুল হক মাসুম।

ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানিয়েছেন, গত ১৭ নভেম্বর রাতে বাঘারপাড়া উপজেলার দাতপুর গ্রামের আলামিনের বাড়িতে চুরি হয়। এসময় চোরেরা ওই বাড়ি থেকে একটি আইফোন ও এক লাখ ১৬ হাজার ৮শ’ টাকা চুরি করে নেয়। এই ব্যাপারে আলামিন বাঘারপাড়ায় থানায় ২২ নভেম্বর মামলা করেন। এরই মধ্যে ডিবি পুলিশ এই ঘটনায় ২১ নভেম্বর রাত ৮টা থেকে ২২ নভেম্বর দুপুর ১টা পর্যন্ত যশোর সদর, রূপদিয়া, বাঘারপাড়া ও মণিরামপুর এলাকায় অভিযান চালায়। ওই অভিযানে চোরচক্রের দুই সদস্যকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে চোরাই আইফোন, মানিব্যাগ, স্টেশনারী মালামাল, ঘরভাঙ্গার সরঞ্জাম ও মোবাইলের আইএমইআই পরিবর্তনের ডিভাইজ উদ্ধার করে।
গতকাল ২২ নভেম্বর আটক দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

%d bloggers like this: