‘কারাবন্দি আলেমদের মুক্তি দিন’-হেফাজতে ইসলামের আমির


Sarsa Barta প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০২২, ৮:২৭ পূর্বাহ্ণ /
‘কারাবন্দি আলেমদের মুক্তি দিন’-হেফাজতে ইসলামের আমির

বড় বড় আলেমগণ আজ জেলে বন্দি আছে মিথ্যা মামলায় তারা বিভিন্ন জুলুমের শিকার হচ্ছে। কারাবন্দি আলেমদের মুক্তি দিন, না হয় ক্ষমতা উল্টে যাবে বলে মন্তব্য করেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ মহিবুল্লাহ বাবুনগরী।

গত বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের হাটহাজারী পার্বতী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আল আমিন সংস্থার ব্যবস্থাপনায় তাফসিরুল কুরআন মাহফিল দ্বিতীয় দিনের মাহফিলে মোনাজাত পরিবেশনে তিনি এসব কথা বলেন।

হেফাজতের আমীর আরও বলেন, আল্লাহ্ তায়ালা জালেমকে ছেড়ে দেন না। দুনিয়া-আখিরাতে শাস্তির সম্মুখীন হতে হবে। আলেমদের মুক্তির জন্য আমাদের সবার দোয়া করা উচিত। কারণ রাসূল (সা.) বলেছেন, আমাদের মধ্যে ৭৩টি দল তৈরি হবে। শুধু একটি দল মুক্তি পাবে, জান্নাতে যাবে। আর সেটা হলো সিরাতে মুস্তাকিম তথা সঠিক পথ। আর সঠিক পথ চিনতে এসব মাহফিল অন্যতম ভূমিকা রাখে। তাই আকাবিরে দেওবন্দ ও আকাবিরে হাটহাজারীর অনুসরণ করতে হবে।

আমাদের সবসময় দোয়া করতে হবে, যেন আমরা সিরাতে মুস্তাকিমের ওপর থাকতে পারি।

আল আমিন সংস্থার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আহসান উল্লাহ, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা হাফেজ রিজওয়ান আরমানের ধারাবাহিক সঞ্চালনায় হাটহাজারী মাদ্রাসার শাইখুল হাদীস আল্লামা শেখ আহমাদ, মুফতি জসীমউদ্দিন, মাওলানা হাবিবুল হক বাবু, মাওলানা ওসমান সাঈদীর ধারাবাহিক সভাপতিত্বে দ্বিতীয় দিবসের কার্যক্রম পরিচালিত হয়।

মাহফিলে আরও আলোচনা করেন, মাওলানা লোকমান হাকিম, মাওলানা মুরতজা হাসান ফয়েজী, মুফতি কেফায়তুল্লাহ আজহারী, মাওলানা উবাইদুর রহমান হুজাইফি। বিশেষ আকর্ষণ হিসেবে পবিত্র কুরআন কারীম থেকে তেলাওয়াত করেন, বিশ্বজয়ী ক্ষুদে হাফেজ সালেহ আহমদ তাকরিম।

%d bloggers like this: