যশোর ছেলের মৃত্যুর শোকে পিতার মৃত্যু     


Sarsa Barta প্রকাশের সময় : জানুয়ারি ১, ২০২৩, ১০:৫৭ পূর্বাহ্ণ /
যশোর ছেলের মৃত্যুর শোকে পিতার মৃত্যু     
স্টাফ রিপোর্টারঃ যশোরে ছেলে শিমুল হোসেনের মৃত্যুর শোক সইতে না পেরে বাবা হাশেম আলীও না ফেরার দেশে পাড়ি জমালেন। একই সঙ্গে বাবা-ছেলের না ফেরার দেশে পাড়ি জমানোর হৃদয় বিদারক ঘটনা ঘটেছে। এমন হৃদয় স্পর্শী খবরে গোটা এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।  বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ভেকুটিয়া গ্রামেএ ঘটনা ঘটে। 
এলাকাবাসী জানিয়েছেন, হাতেম আলীর ছেলে শিমুল হোসেন যশোর শহরের একটি ওয়ার্কশপের শ্রমিক ছিলেন। বৃহস্পতিবার বিকালে ভেকুটিয়া গ্রামের শেখাপাড়াস্থ নিজ বাড়ি বাবা-ছেলেসহ পরিবারের অন্য সদস্যরা খোশগল্পে মেতে ছিলেন। তাদের সেই হাসি-আনন্দের গল্পে হঠাৎ বিষাদের কালো ছায়া নেমে আসে।
প্রথমে শিমুল হোসেন অসুস্থ হয়ে পড়লে বাবা পাশের এক গ্রাম্য চিকিৎসকের কাছে যান। এর মধ্যে পরিবাররের অন্য সদস্যরা শিমুল হোসেনকে নিয়ে যশোর-২৫০ শয্যা হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। বাবা হাতেম আলী এ খবর শুনে তিনি বাইসাইকেল যোগে শহরের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে সুজলপুর আকবর মিয়ার রড ফ্যাক্টরির সামনে আসলে বাবার কাছে খবর আসে শিমুল হোসেন আর নেই। এমন খবর শোনা মাত্রই হাতেম আলী ওই স্থানেই মারা যান। এ খবরে গোটা এলাকাবাসী শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন। সকলকে এক নজর শেষবারের মত দেখতে ছুটে যান তাদের বাড়িতে। শোকাবহ পরিবেশে রাতেই বাবা-ছেলেকে এক সঙ্গে দাফন করা হয়।
%d bloggers like this: