সালমান খান বিগ বসের ঘরে ক্যাটরিনার সঙ্গে থাকতে চান !


Sarsa Barta প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২৩, ১০:৩০ পূর্বাহ্ণ /
সালমান খান বিগ বসের ঘরে ক্যাটরিনার সঙ্গে থাকতে চান !

বলিউডে সালমান-ক্যাটরিনা জুটি একসময় প্রেমের সম্পর্কে ছিল। তাদের সেই সম্পর্ক অতীত হয়ে গেছে। ক্যাট এখন ভিকির ঘরনি। অন্য দিকে সালমান এখনও সিঙ্গেল। তবে সম্পর্ক অতীত হয়ে গেলেও ক্যাটকে এখনও ভুলতে পারছেন না বলিউড ভাইজান। তাইতো নানান ইস্যুতে তার মুখে টাইগার সহ-অভিনেত্রীর নাম উঠে আসে। এই যেমন একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা কাইফকে নিয়ে নিজের মনের ইচ্ছে প্রকাশ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।

ভারতের আলোচিত রিয়েলিটি শো বিগ বসের এক অনুষ্ঠানে অভিনেত্রী ও সঞ্চালক সিমি গারেওয়ালের এক প্রশ্নের উত্তরে নিজের মনের এই সুপ্ত ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। সালমান খান দীর্ঘ ১৬ বছর ধরে বিগ বসের সঞ্চালক হিসেবে রয়েছেন। সব সময় প্রশ্ন করার দায়িত্ব থাকে তার কাঁধে। তবে এবার তাকে প্রশ্ন করছেন টিভির জনপ্রিয় সঞ্চালিকা অভিনেত্রী সিমি গারেওয়াল।

সালমানের প্রশংসায় পঞ্চমুখ সিমি জানতে চাইলেন, তিনি বিগ বসের ঘরে গৃহবন্দি হলে কোন ৩ বন্ধুকে সঙ্গে নিয়ে যাবেন?

সিমির প্রশ্নের উত্তরে সালমান বলেন, ‘বিগ বসের ঘরে আমি সঞ্জয় দত্ত, শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে থাকতে পারি।’ সালমানের ৩ পছন্দের নামের মধ্যে ক্যাটরিনার নাম শুনে পাল্টা সিমি বলেন ‘আমি অবাক হলাম।’

এদিকে শোনা যাচ্ছে, বিগ বস ছাড়ছেন সালমান খান। চুক্তি শেষ হওয়ার কারণে আর বিগ বস সঞ্চালনা করতে দেখা যাবে না তাকে। শোনা যাচ্ছে, পরের এপিসোড থেকে সালমানের পরিবর্তে সঞ্চালনা করবেন করণ জোহর। তবে ফাইনাল শোয়ের সঞ্চালনায় দেখা যাবে সালমানকেই।

উল্লেখ্য, বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা। দীর্ঘ দিন সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কেও ছিলেন এ অভিনেত্রী। সম্পর্কে বিভিন্ন অবস্থা এলেও ক্যাটের দিক থেকে বন্ধুত্বের হাত কখনও সরিয়ে নেননি সালমান।

%d bloggers like this: