অফিসের অতিরিক্ত সামগ্রী বেচে দিচ্ছে টুইটার


Sarsa Barta প্রকাশের সময় : জানুয়ারি ১৯, ২০২৩, ৫:০০ অপরাহ্ণ /
অফিসের অতিরিক্ত সামগ্রী বেচে দিচ্ছে টুইটার

কর্পোরেট অফিসের অতিরিক্ত সামগ্রী এবার নিলামে তুলতে চলেছে টুইটার। বিষয়টির পোশাকি নাম  ‘সারপ্লাস কর্পোরেট অফিস অ্যাসেটস’। যার মধ্যে একটি এসপ্রেসো মেশিন এবং একটি নিয়ন লোগো। ফার্মের আর্থিক দুরবস্থার ইঙ্গিত হিসাবেই দেখা হচ্ছে গোটা বিষয়টিকে । ২৭ ঘন্টার অনলাইন নিলামের আয়োজন করেছে হেরিটেজ গ্লোবাল পার্টনার্স ইনকর্পোরেটেড। মোট ৬৩১ টি জিনিস  নিলামে তোলা হচ্ছে।  যার মধ্যে রয়েছে  কোম্পানির কিছু  নিয়মিত জিনিসপত্র এবং বেশ কিছু দামী আইটেম ।  নিলামে ওঠা জিনিসপত্রের মধ্যে রয়েছে কিচেনওয়্যার, যেমন কফি মেশিন! নিলাম হচ্ছে অফিস ফার্নিচার, যেমন হোয়াইট বোর্ড ও ডেস্ক। ১০০ বাক্স কেএন ৯৫ মাস্কও নিলামে উঠেছে!  এছাড়াও  iMacs এবং  বাইক স্টেশন রয়েছে যেখানে আপনি যন্ত্রপাতি চার্জ করতে পারেন। বেশিরভাগ আইটেমের প্রারম্ভিক বিড ২৫ ডলার থেকে সেট করা হয়েছে।

নিলামকৃত জিনিসগুলির মধ্যে রয়েছে একটি বড় নীল পাখির মূর্তি এবং “@” প্রতীকের একটি প্ল্যান্টার ।

নিলামের এখনো ২০ ঘন্টা বাকি আছে, এর মধ্যেই নিয়ন লোগোটি ৬৪ টি বিড পেয়েছে যার মূল্য উঠেছে ১৭,৫০০ ডলার। এখনো পর্যন্ত সর্বোচ্চ। পাখির মূর্তিটির দাম উঠেছে ১৬ হাজার ডলার । “@” লেখা প্রতীকটির দাম উঠেছে ৪,১০০ ডলার । ইলন  মাস্ক টুইটার  অধিগ্রহণের জন্য ৪৪ বিলিয়ন ডলার ব্যয় করেছেন। এরপর থেকে তিনি ফার্মের চলমান খরচ কমানোর চেষ্টা করছেন এবং কর্মীদের ছাঁটাই করা শুরু করেছেন ।

সান ফ্রান্সিসকো অফিসের ভাড়া পরিশোধ করতে ব্যর্থ হওয়ার জন্য তার বিরুদ্ধে মামলাও করা হয়েছে। সিঙ্গাপুরে টুইটারের এশিয়া-প্যাসিফিক কর্মীদেরও বাড়ি থেকে কাজ করতে বলা হয়েছে। তবে নিলামের আয়োজকরা বলছেন, অর্থ সংগ্রহের উদ্দেশ্যে এই নিলামের আয়োজন করা হয়নি। হেরিটেজ গ্লোবাল পার্টনারদের একজন প্রতিনিধি গত মাসে ফরচুন ম্যাগাজিনকে বলেছিলেন যে “এই নিলামের সাথে টুইটারের আর্থিক অবস্থার কোনও সম্পর্ক নেই”।

সূত্র: wionews.com

%d bloggers like this: