শার্শার জামতলায় এক মিষ্টি ব্যবসায়ীর মৃত্যু 


Sarsa Barta প্রকাশের সময় : জানুয়ারি ২২, ২০২৩, ১০:৩৩ অপরাহ্ণ /
শার্শার জামতলায় এক মিষ্টি ব্যবসায়ীর মৃত্যু 

স্টাফ রিপোর্টার : যশোরের শার্শা উপজেলার জামতলায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শওকত আলী (৬০) নামে এক মিষ্টি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ২১ জানুয়ারী (শনিবার) সন্ধ্যায়, শওকত আলী নিজ বাস ভবনের বাথরুমের সিড়ি থেকে পাঁ পিছলে পড়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন।

জানা গেছে, শওকত আলী দীর্ঘদিন ডাইবেটিক সহ এজমা ও হার্টের সমস্যায় ভুগছিলেন, অসুস্থ শওকত সন্ধ্যা বেলায় প্রকৃতির ডাকে সাড়া দিয়ে কারো সাহায্য ছাড়া নিজে নিজে বাথরুমে যায়, কিন্তু ফেরার সময় বাথরুমে সিড়িতে পাঁ পিছলে পড়ে যায়। শওকত আলীর স্ত্রী কদবানু দেখতে পেয়ে ধরাধরি করে সাতমাইল জোহরা ক্লিনিকে নেন, এসময় জোহরা ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক হাবিবুর রহমান ততক্ষনাক পরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন।

মরহুমের জানাজা রবিবার সকল ১১ ঘটিকার সময় সামটা টেংরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

মৃত শওকত আলী শার্শার ৮নং বাগাআঁচড়া ইউনিয়নের সামটা পশ্চিম পাড়ার মৃত রায়হান আলীর বড় ছেলে। কর্ম জীবনে শওকত আলী তিনি একজন সুনামধন্য মিষ্টি ব্যবসায়ী ছিলেন। ৩০ বছরের মিষ্টি ব্যাবসা জীবনে তার সুনাম যশোরে বাইরেও বিদ্যমান। মৃত্যুকালে দুই স্ত্রী ও পাঁচ সন্তান রেখে গেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ৯নং সামটা ওয়াডের মেম্বর জিয়াউর রহমান জিয়া বলেন শওকত আলী ভাই অনেক ভালো মানুষ ছিলেন।আল্লাহ যেন তার সন্তান ও তার পরিবারের এই সোক সহিবার তৌফিক দান করেন।

%d bloggers like this: