আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে সাংবাদিককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ সাতক্ষীরায়


Sarsa Barta প্রকাশের সময় : জানুয়ারি ২৩, ২০২৩, ১০:৪১ অপরাহ্ণ /
আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে সাংবাদিককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ সাতক্ষীরায়

সাতক্ষীরার রঘুনাথ খাঁ নামের এক সাংবাদিককে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছেন তাঁর স্ত্রী। আজ সোমবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহরের সুলতানপুর বড়বাজারের তিন রাস্তার মোড় থেকে তাঁকে তুলে নিয়ে যাওয়া হয়।রঘুনাথ খাঁ দীপ্ত টেলিভিশনের ও বাংলা ’৭১ নামের একটি পত্রিকার জেলা প্রতিনিধি। তাঁর বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার বিষ্ণুপুরের গ্রামে। তিনি সাতক্ষীরা শহরের লস্কারপাড়ার ভাড়া বাড়িতে থাকছিলেন।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ও পরিদর্শক (অভিযান) ফয়সাল আজিজ-বিন তারেক মুঠোফোনে প্রথম আলোকে বলেন, তাঁরা কাউকে তুলে আনেননি। এ ধরনের কোনো ঘটনা জানেনও না।

একই কথা বলেন গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক বাবলুর রহমান খান। সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, এ ধরনের ঘটনা তাঁর জানা নেই। খোঁজ নিয়ে পরে জানাবেন।

রঘুনাথ খাঁর স্ত্রী সুপ্রিয়া রানী খাঁ প্রথম আলোকে বলেন, রঘুনাথ খাঁ সোমবার সকাল ছয়টার দিকে বাড়ি থেকে সংবাদ সংগ্রহের জন্য বের হন। বেলা সোয়া ১১টার দিকে সাতক্ষীরা শহরের সুলতানপুর বড়বাজারের তিন রাস্তার মোড় এলাকায় দুজন লোক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাঁকে মোটরসাইকেল থেকে নামতে বলেন। এরপর তাঁকে অপর একটি মোটরসাইকেলে তুলে নিয়ে যান। পরে স্থানীয় লোকজন থানায় যোগাযোগ করলে তাঁরা কিছু জানেন না বলে জানান।

সাতক্ষীরা শহরের সিটি কলেজ মাদ্রাসা মোড়ের ভাড়ায়চালিত মোটরসাইকেলের চালক রুহুল কুদ্দুস প্রথম আলোকে বলেন, সাংবাদিক রঘুনাথ খাঁ সোমবার সকাল সাতটার দিকে তাঁর মোটরসাইকেলে করে দেবহাটা উপজেলার খলিশাখালী এলাকায় যান। সেখান থেকে ফিরে আসার সময় সুলতানপুর বড়বাজারের তিন রাস্তার মোড়ে দুইজন তাঁদের মোটরসাইকেলের গতি রোধ করেন। পরে রঘুনাথ খাঁকে মোটরসাইকেল থেকে নামিয়ে তাঁদের মোটরসাইকেলে তুলে নিয়ে সাতক্ষীরা সদর থানা সড়কের দিকে চলে যান।

%d bloggers like this: